শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে শ্রদ্ধা ও ভালোবাসায় চির বিদায় প্রবীণ সাংবাদিক হিমু’র

ঝালকাঠিতে শ্রদ্ধা ও ভালোবাসায় চির বিদায় প্রবীণ সাংবাদিক হিমু’র

ঝালকাঠি প্রতিনিধিঃ

গভীর শোক ও শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে চির বিদায় দেয়া হলো ঝালকাঠির সাংবাদিকতার কিংবদন্তী হেমায়েত উদ্দিন হিমুকে। আজ শনিবার দুপুরে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যলেেয়র সামনে সংগঠনের সাবেক সভাপতি হেমায়েত উদ্দিন হিমুর কফিন আনা হয়। সেখানে শ্রদ্ধা জানায়, ঝালকাঠি সংবাদপত্র পরিষদ, টেলিভিশন সাংবাদিক সমিতি ও জাতীয় সাংবাদিক সংস্থা। এরপরে ঝালকাঠি প্রেস ক্লাব প্রাঙ্গনে তার কফিন রাখা হয়। সেখানে প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। জোহর নামাজের পরে ঝালকাঠি ঈদগাহ ময়দানে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে ঝালকাঠি পৌর গোরস্থানে তাকে সমাহিত করা হয়।

এদিকে হেমায়েত উদ্দিন হিমুর মৃত্যুতে দুই দিনের শোক কর্মসূচি ঘোষনা করেছে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু এবং ঝালকাঠি ১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন। উল্লেখ্য শুত্রুবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে হেমায়েত উদ্দিন হিমু বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশনের ঝালকাঠি প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana